মহামায়ার সর্বস্তরের জনগণের সাথে মতবিনিময় করেন এমপি আলাউদ্দিন নাসিম

কফিল উদ্দিন মজুমদারঃ ফেনী-১ নির্বাচনি এলাকার ছাগলনাইয়া উপজেলার মহামায়া ও পাঠাননগর ইউনিয়নে ঈদ পরবর্তী গণসংযোগ করেছেন সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম।

মহামায়া ইউপি চেয়ারম্যান মাহজাহান মিনুর সভাপতিত্বে রবিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় মহামায়া ইউনিয়ন পরিষদ চত্বরে গণসংযোগ ও মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

গণসংযোগে জনগণের উদ্দেশ্যে সাংসদ বলেন, আমি আপনাদের সেবক হয়ে শতভাগ সততার সঙ্গে আপনাদের দেওয়া দায়িত্ব পালন করার চেষ্টা করব ইনশআল্লাহ।

তিনি বলেন, ফেনী-১ আসনের জনগণ লাইনে দাঁড়িয়ে ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে জয় যুক্ত করেছেন, এজন্য আপনাদের কাছে আমি কৃতজ্ঞ। আপনাদের সেবা দিতে আমি প্রতিটি ওয়ার্ডে যাব। রাস্তাঘাট, পুল, কালভার্ট কোথায় কি সমস্যা আছে সব আমি নিজ চোখে দেখে পর্যায়ক্রমে সকল কাজ সমাধান করবো। আপনারা শুধু আমাকে সহযোগিতা করবেন। ইতিমধ্যে আমি ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজীর বিদ্যুতের লোডশেডিং অনেকটাই হ্রাস করেছি আগামীতে শতভাগ বিদ্যুৎ সরবরাহ থাকবে।

এসময় ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী, ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার তপন, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, জেলা পরিষদ সদস্য কাজী ওমর ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহমেদ মাহী রাসেল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাষ্টার আবুল কালাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মুন্সী মুরশেদ আলম ও সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *