ফেনীর তাযকিয়াতুল উম্মাহ মডেল মাদরাসায় সেলাই মেশিন বিতরণ

অনলাইন ডেস্ক: ফেনীর আধুনিক সদর হসপিটাল মোড়স্থ তাযকিয়াতুল উম্মাহ মডেল মাদরাসায় অসহায় ও হতদরিদ্র মানুষের নিকট রবিবার (১২ মার্চ) বাদ আসর সেলাই মেশিন বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

মাদরাসার প্রিন্সিপাল মাওলানা রশিদ আহমদ শাহীনের সভাপতিত্বে ও মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা মিজানুর রহমানের সঞ্চালনায় মাদরাসা অডিটোরিয়াম কক্ষেই বিতরণ কর্মসূচি পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাযকিয়াতুল উম্মাহ মডেল মাদরাসার উপদেষ্টা ফেনী কলেজিয়েট স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল আব্দুল বারিক।

May be an image of 6 people

অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, তাযকিয়াতুল উম্মাহ মডেল মাদরাসার উপদেষ্টা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র ফেনী জেলা সেক্রেটারী, দৈনিক ডিজিটাল সময়ের সহযোগী সম্পাদক এবিএম নিজাম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাযকিয়াতুল উম্মাহ ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবদুল গফুর, মাদরাসার এডুকেশন ডিরেক্টর মাওলানা ফয়সাল প্রমুখ।

অনুষ্ঠানে সমাজের অসহায় ও হতদরিদ্র ৭টি পরিবারের নিকট ৭টি সেলাই মেশিন সরবরাহ করা হয়। তাযকিয়াতুল উম্মাহ ফাউন্ডেশনের একটি সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে তাযকিয়াতুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান জার্মান অধিবাসী খালেদ মাহমুদ-এর উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *