ছাগলনাইয়ায় বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাংসদ শিরীন আখতারের মতবিনিময় সভা

কফিল উদ্দিন মজুমদার: মহান স্বাধীনতার মাসে ফেনীর ছাগলনাইয়ায় জাতির শ্রেষ্ঠসন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেছেন ফেনী—১ আসন (ছাগলনাইয়া—ফুলগামী—পরশুরাম)—এর সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)—এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার।

রবিবার (১২ মার্চ) সকাল ১১টায় পূর্ব ছাগলনাইয়ায় সাংসদ শিরীন আখতারের নিজ বাসভবনে ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই—এর সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা রফিক আহমেদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধাদের উদ্যেশ্যে প্রধান অতিথি শিরীন আখতার বলেন, দেশ নিয়ে কেউ যেন কোন ষড়যন্ত্র করতে না পারে, সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন যেখানে যে ওয়াদা দিয়েছেন, সেই সকল ওয়াদা পূরণ করতে তিনি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ফেনী—১ আসনে গেল দশ বছরে যেসব ওয়াদা দিয়েছি, তম্মধ্যে ৮০ শতাংশ ওয়াদা পূরণ করেছি। রাস্তা—ঘাট, স্কুল—কলেজ, মাদরাসা, মসজিদ, যেখানে ৫তলা, ৬তলা হওয়ার কথা নয় তাও আমরা করে দেখিয়েছি। মহামায়া ব্রীজ করেছি, ফুলগাজীতে হাজির ভাগ্না ব্রীজ শুভ উদ্বোধনের অপেক্ষায়, পরশুরামে জঙ্গলখোনা ব্রীজসহ অসংখ্য উন্নয়ন আমরা করেছি। শুভপুর ব্রীজ ও বেলুমিয়া ব্রীজ পুননির্মানের কাজ কিছুদিনের মধ্যে আরম্ভ হবে এবং ফেনী থেকে শুভপুর ঢাকা—চট্টগ্রাম পুরাতন মহাসড়ক প্রশস্থকরণ, ফোর লেন কাজ শীঘ্রই আরম্ভ হবে। ফেনী—১ অঞ্চলে ছেলে—মেয়েরা যাতে খেলাধূলা করতে পারে সেজন্য আন্তর্জাতিক মানের স্টেডিয়াম করা হবে। আরো অনেক উন্নয়ন প্রকল্প হাতে নেওয়ার পরিকল্পনা রয়েছে। সেইজন্য মুক্তিযুদ্ধের সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

মতবিনিময় অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, মাস্টার আবুল হোসেন, জামাল উদ্দিন বলি, মোতাহের হোসেন গেরিলা, রফিকুল ইসলাম, মনির আহম্মেদ মজুমদার, আবু আহম্মদ মজুমদার, খোরশেদ আহমেদ প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, মাস্টার আবুল হোসেন, জামাল উদ্দিন বলি, মোতাহের হোসেন গেরিলা, রফিকুল ইসলাম, মনির আহম্মেদ মজুমদার, আবু আহম্মদ মজুমদার, খোরশেদ আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *