ফালাহিয়া মাদ্রাসায় তিন শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মুহাম্মদ মিজানুর রহমানঃ ফেনীর ঐতিহ্যবাহী আল-জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদ্রাসায় ২০২১ ও ২০২২ সালের দাখিল ও আলিম পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত তিন শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনীর পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি ও পৌর কাউন্সিলর হারুন অর রশিদ মজুমদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন গভর্নিং বডির সাবেক সভাপতি এবং জেলা আ.লীগের কোষাধ্যক্ষ কেবিএম জাহাঙ্গীর আলম ও ১০নং ওয়ার্ড কাউন্সিলর খালেদ খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মুফতি ফারুক আহমাদ।

উপাধ্যক্ষ মাওলানা মাহমুদুল হকের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য অধ্যাপক আবু ইউসুফ, সাংবাদিক মোহাম্মদ শাহাদাত হোসেন, সাবেক কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না ও ছাত্রনেতা ইয়াছিন আরাফাত রাজু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পৌরমেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে সততা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে শিক্ষার্থীদের জীবন গড়ার আহবান জানান। তিনি নিজাম উদ্দিন হাজারী এমপির সহযোগিতায় মাদ্রাসায় নতুন ভবন নির্মাণ ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনসহ যাবতীয় উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

এর আগে সকাল সাড়ে ১০টায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী ও কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *