১৯ মার্চ ছাগলনাইয়ায় ওবায়দুল কাদেরের জনসভায় লক্ষাধিক লোকের সমাগম ঘটবে -নিজাম হাজারী

অনলাইন ডেস্ক: ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী বলেছেন, আগামী ১৯ মার্চ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছাগলনাইয়া উপজেলায় আসবেন। এটি ছাগলনাইয়াবাসীর জন্য অত্যান্ত আনন্দের ও গর্বের বিষয়। বাংলাদেশ আ’লীগের টানা তিনবারের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের সর্বপ্রথম গুরুত্বপূর্ণ উপজেলা হিসেবে ছাগলনাইয়াকে বেঁচে নিয়েছেন । তাই ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলাবাসী বুঝিয়ে দিবে নেতা যে সিদ্ধান্ত নিয়েছে তা সঠিক। এই লক্ষ্যে আগামী ১৯ মার্চ ওবায়দুল কাদেরের ছাগলনাইয়া জনসভা সফল করার লক্ষ্যে ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলালীগসহ সকলেই সম্মিলিতভাবে কাজ করবেন। আমি আশা করছি আমাদের নেতা ওবায়দুল কাদেরের জনসভায় লক্ষাধিক লোকের সমাগম ঘটবে। কারণ আপনাদের জন্য ফেনী থেকে ছাগলনাইয়া-শুভপুর পর্যন্ত যে সড়কটি রয়েছে সেই সড়কটি চার লেনে উন্নীতকরণ এবং মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত শুভপুর ব্রীজ করার ঘোষনা দিবেন ওবায়দুল কাদের। দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল রাজনৈতিক দলকে তাদের রাজনীতি করার সুযোগ করে দিয়েছেন, কিন্তু কেউ যদি এই সুযোগে আগুন সন্ত্রাস, পেট্রোল বোমা হামলা ও সাধারণ জনগণের জানমালের ক্ষতি করে তাহলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের প্রতিহত করবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারী) বিকেলে ছাগলনাইয়া উপজেলা আ’লীগের দলীয় কার্য্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের সাথে সাংসদ নিজাম উদ্দিন হাজারীর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ছাগলানাইয়া উপজেলা আ’লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, ফেনী জেলা আ’লীগের সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদার, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন বুলবুল, সহ-সভাপতি এডভোকেট আনোয়ারুল ইসলাম ফারুক, ছাগলনাইয়া পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র এম. মোস্তফা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান মিনু, ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম, রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মজুমদার, শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মজনু, ঘোপাল ইউপি’র সাবেক চেয়ারম্যান আজিজুল হক মানিক, শুভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবদুল হাই ভূঁইয়া প্রমূখ।

এসময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। ওবায়দুল কাদেরের আগমন উপলক্ষে জনসভাকে সফল করতে সকল নেতাকর্মী বলিষ্ঠ ভুমিকা রাখবেন বলে প্রতিশ্রুতি প্রদান করেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের-এর ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার যশপুরে আগমনের স্থান পরিদর্শন করা হয়েছে। ওবায়দুল কাদের আগামী ১৯ মার্চ ২০২৩ রবিবার ছাগলনাইয়া পাইলট হাই স্কুল মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *