২০ হাজার মানুষের মাঝেখাদ্য ও বস্ত্র সামগ্রী প্রদান করলোসুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন

কফিল উদ্দিন মজুমদারঃ

ফেনীর ছাগলনাইয়ায় মাহে রমজান উপলক্ষে সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ছাগলনাইয়া উপজেলায় ২০ হাজার মানুষের মাঝে খাদ্যপণ্য ও বস্ত্রসামগ্রী উপহার প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

ছাগলনাইয়ার ডাকবাংলোয় রবিবার (১৭ মার্চ) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্যপণ্য ও বস্ত্রসামগ্রী উপহার প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন ফেনী-১ আসনের সাংসদ আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম।

প্রথম ধাপে আজ ৫০০ জনের মাঝে বিতরণ করা হয়েছে। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল চিনি, দুধ, চনাবুট, খেসারি, সেমাই এবং ঈদ উপহারের মধ্যে শাড়ি ও লুঙ্গি।’ 

এসসয় ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পৌর মেয়র এম মোস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, উপজেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, রাধানগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মজুমদার, ঘোপাল ইউপি চেয়ারম্যান মোঃ সেলিমসহ
জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

খাদ্যপণ্য ও বস্ত্রসামগ্রী উপহার প্রদান কার্যক্রমে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার ও পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক রবিউল হোসেন বাবু।

সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিল্পপতি মিজানুর রহমান মজুমদার বলেন, ‘দীর্ঘদিন থেকে আমরা এ ফাউন্ডেশনের মাধ্যমে ফেনীর ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলায় নানা সামাজিক ও মানবিক কাজ চালিয়ে আসছি। এরই অংশ হিসেবে পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে ২০ হাজার পরিবারকে আমরা সহায়তা দিচ্ছি।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *