ফেনী সদরে সত্তোরর্ধ ১৩০ আওয়ামী লীগ নেতা-কর্মী সংবর্ধিত

অনলাইন ডেস্ক: ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের সত্তোরর্ধ ১৩০জন প্রবীণ আওয়ামীলীগ নেতা-কর্মীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (১৫ মার্চ) দুপুরে শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে ব্যতিক্রমী এ আয়োজনের উদ্যোগ নেয় উপজেলা আওয়ামীলীগ।


ফেনী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি করিম উল্যাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী এবং বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পিপি হাফেজ আহম্মদ।


ফেনী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় সংবর্ধনা পেয়ে অনুভূতি প্রকাশ করেন- প্রবীণ আওয়ামীলীগ কর্মী মাস্টার কামাল উদ্দিন, ফিরোজা বেগম, আবুল মনসুর ভুঞা ও মাস্টার আবদুল কাইয়ুম। এসময় ১৩০ জন প্রবীণ আওয়ামীলীগ নেতাদের গৌরবময় কর্মকান্ড নিয়ে ডকুমেন্টারী উপস্থাপন করা হয়। এছাড়া ’পথিকৃৎ’ নামে একটি সংবর্ধনা স্মারক প্রকাশ করা হয়। সংবর্ধনায় উত্তোরীয় ও ক্রেষ্ট এবং প্রবীণ নেতাদের শুভেচ্ছা উপহার তুলে দেন অতিথিবৃন্দ।

ফেনী সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল জানান, “মহান স্বাধীনতার মাসে পূর্বসুরী ত্যাগী ষাটোর্ধ্ব আওয়ামীলীগ নেতাকর্মীদের সংবর্ধণা দেয়ার মাধ্যমে অতীত কার্যক্রম মূল্যায়ন দৃষ্টান্ত হয়ে থাকবে। তেমনিভাবে তারাও জীবন সায়াহ্নে সম্মানিত বোধ করেন। শুধু তাই নয়, আগামী দিনে বর্তমান প্রজন্মের নেতাকর্মীদের কাছে প্রেরণা হয়ে থাকবেন।”

প্রবীণ আ’লীগ নেতা-কমীৃদের ফুল দিয়ে বরণ করছেন সাংসদ নিজাম উদ্দিন হাজারী

তিনি আরো জানান, “প্রবীণ নেতাদের দলের অতীত কর্মকান্ড ও পরিচিতি নিয়ে বিশেষ প্রকাশনা ‘পথিকৃৎ’ এর মোড়ক উম্মোচন করা হয়। ২শ পৃষ্ঠার বিশেষ এ প্রকাশনায় ১৩০ জন নেতার সংক্ষিপ্ত জীবনী তুলে ধরা হয়েছে। ওই প্রকাশনায় আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ‘বলিষ্ঠ এক বঙ্গবন্ধুকে দেখে এলাম নোয়াখালীতে’, আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহম্মদ ‘আওয়ামীলীগের ইতিহাস ইতিহাস সংগ্রাম ও উন্নয়নের ইতিহাস’, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি ‘ফেনীর মাটিতে বঙ্গবন্ধু’ শিরোনামে লেখায় সমৃদ্ধ হয়েছে।”


অনুষ্ঠানে জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *