ফেনী প্রেসক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ ফেনী প্রেসক্লাবের পুনঃসংস্কার কাজের উদ্বোধন করেছেন ফেনী ০২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী৷

প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের সভাপতিত্বে সোমবার (১০ জুলাই) বিকালে এক বর্নিল আয়োজনের মাধ্যমে প্রেসক্লাব নতুন রুপে প্রকাশিত হয় প্রেসক্লাব।

প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জমির উদ্দিন বেগের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার মুন্না, ফেনীর সময় সম্পাদক ও ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি শাহাদাত হোসেন, দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমীন রিজভী, সময় টেলিভিশনে সহকারী সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, যমুনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট আরিফুর রহমান, স্টারলাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, এস এ টিভি প্রতিনিধি মাইনুল রাসেল, স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন, ফেনী সমাচার সম্পাদক মুহিব্বুল্লাহ ফরহাদ, দেশ টিভি প্রতিনিধি শেখ ফরিদ আক্তার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দীন হাজারী এমপি, এমন উদ্যোগের জন্য মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে ধন্যবাদ জানান এবং অনুষ্ঠানে ব্যক্তিগত পক্ষ থেকে ২টি এসি এবং ফার্ণিচার দেয়ার ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *