‘প্রতিদিনের বাংলাদেশ’-এ নিয়োগ পেলেন আবদুল্লাহ আল-মামুন

অনলাইন ডেস্ক: ১৫ মার্চ, ২০২৩ বরেণ্য সাংবাদিক মুস্তাফিজ শফি সম্পাদিত দেশের স্বনামধন্য জাতীয় দৈনিক ‘প্রতিদিনের বাংলাদেশ’ এর ফেনী প্রতিবেদক হিসেবে নিয়োগ পেয়েছেন আবদুল্লাহ আল-মামুন। ০১ মার্চ পত্রিকাটির সম্পাদক মুস্তাফিজ শফি স্বাক্ষরিত পত্রে তাকে এ নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া তিনি দীপ্ত টেলিভিশন, স্বনামধন্য জাতীয় ইংরেজি দৈনিক ’দ্য ডেইলি সান’ জাগো নিউজ, ফটো এজেন্সি ’ফোকাস বাংলা’ -এর ফেনী প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। সম্পাদনা করছেন সাপ্তাহিক ’কলকন্ঠ’ ও অনলাইন নিউজ পোর্টাল ’ফেনী ট্রিবিউন’। আবদুল্লাহ আল-মামুন এর আগে মোহনা টেলিভিশনের হেড অফিসে রিপোর্টার কাম নিউজ প্রেজেন্টার, দৈনিক সকালের খবর’র ফেনী প্রতিনিধি ও দৈনিক ‘ফেনীর সময়’র বার্তা সম্পাদক এবং সাপ্তাহিক ‘আলোকিত ফেনী’র নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। ২০০১ সালে ছাত্র অবস্থায় তিনি সাপ্তাহিক ’ফেনী টাইমস্’ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতায় যুক্ত হন। এছাড়া তিনি সামাজিক নানা সংগঠনের সাথে জড়িত আছেন। তিনি ওমরাবাদ সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) দাগনভূঞা উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সদ্য সভাপতি নির্বাচিত হয়েছেন পূর্ব চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির। সাংবাদিকতার পাশাপাশি তিনি অধ্যাপনা পেশায় যুক্ত আছেন।

আবদুল্লাহ আল-মামুন ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের ওমরাবাদ গ্রামের ঐতিহ্যবাহী মুন্সি বাড়ির মরহুম আরিফুর রহমান’র একমাত্র ছেলে। নব উদ্যমে পেশাগত দায়িত্ব পালনে তিনি সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *